ঢাকা Sunday, 08 September 2024

পাকিস্তানি নায়িকার সঙ্গে সিনেমায় আগ্রহী শাকিব 

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 16:05, 27 July 2024

আপডেট: 16:07, 27 July 2024

পাকিস্তানি নায়িকার সঙ্গে সিনেমায় আগ্রহী শাকিব 

ভারত, যুক্তরাষ্ট্রের পর এবার পাকিস্তানি অভিনেতা- অভিনেত্রীদের সঙ্গে কাজ করতে আগ্রহী বাংলাদেশের মেগাস্টার শাকিব খান। 

তিনি বলেছেন, আমি যখন পাকিস্তানের কোনো কাজ দেখি, তখন আমরা শেয়ার করি, একে নিয়ে এমন কাজ করতে চাই, অমুককে নিয়ে করতে চাই। আমি পাকিস্তানি অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে কাজ করতে চাই।

সম্প্রতি দুবাইয়ের গোল্ডেন ভিসা হাতে পান শাকিব খান। সেই ভিসা পাওয়ার দিন দুবাইতে তিনি মুখোমুখি হয়েছিলেন পাকিস্তানি এক ভেরিফায়েড ইউটিউব চ্যানেলের। তখনই এমন কথা জানান তিনি।

শাকিবের কাছে জানতে চাওয়া হয়, যদি ভবিষ্যতে তার ছবি পাকিস্তানে মুক্তি পায়, বা তিনি পাকিস্তানের অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে কাজ করেন, তাহলে কেমন লাগবে?

এর উত্তরে শাকিব বলেন, এখন আমি পরিকল্পনা করছি পাকিস্তানে ছবি মুক্তির। আমরা তো এর আগে একসঙ্গে বহু কাজ করেছি। শবনম, পাকিস্তানেও লেজেন্ড, বাংলাদেশেও লেজেন্ড। নাদিমও। তারাসহ বহু শিল্পী বাংলাদেশের ছবিতে কাজ করেছেন। বাংলাদেশের বহু শিল্পী পাকিস্তানে কাজ করেছেন। আমরা আবারো পরিকল্পনা করছি, পাকিস্তানে কীভাবে ছবি মুক্তি দেয়া যায়।

তিনি আরো বলেন, অবশ্যই আমার পাকিস্তানে যাওয়ার ইচ্ছা আছে। যদি একসঙ্গে কাজ করি তাহলে তো যেতেই হবে। তাদেরও বাংলাদেশে আসতে হবে। আমরা একসঙ্গে আবারো শুরু করব।

প্রসঙ্গত, শাকিব খানের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তুফান’ দেশের পাশাপাশি বিদেশেও বাজিমাত করেছে। আন্তর্জাতিক অঙ্গনে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে সিনেমাটি, পেয়েছে ব্যবসায়িক সাফল্য। এই সিনেমায় শাকিবের বিপরীতে ছিলেন কলকাতার নায়িকা মিমি চক্রবর্তী।  

এর আগে ‘রাজকুমার’ সিনেমায় যুক্তরাষ্ট্রের মডেল-অভিনেত্রী কোর্টনি কফি ছিলেন শাকিবের বিপরীতে।