ঢাকা Sunday, 08 September 2024

শাহরুখের সংস্পর্শে আপ্লুত জন সিনা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 14:52, 14 July 2024

শাহরুখের সংস্পর্শে আপ্লুত জন সিনা

সম্প্রতি ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির পুত্রে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়ে উপলক্ষে মুম্বাইয়ে বসেছিল তারকার মেলা। বলিউড ছাপিয়ে হলিউড সব ইন্ড্রাস্টির তারকার সরব উপস্থিতিতে এদিন উৎসবে মেতে উঠে বান্দ্রা কুরলা কমপ্লেক্সের জিও কনভেনশন সেন্টার। কিম কার্দাশিয়ান থেকে জন জন সিনাসহ একাধিক তরকা অনন্ত-রাধিকার বিয়ের স্পেশাল অতিথি ছিলেন। 

সেখানে জন সিনাকে ভারতীয় পোশাকে দেখে ভক্তেরাও রীতিমতো মুগ্ধ বলা চলে। শুধু তাই নয়, জন সিনাকে মাথায় পাগড়ি বেঁধে বিয়ের উৎসবে প্রচুর নাচতেও দেখা গিয়েছে। তবে এই বিয়ের অনুষ্ঠানে এসেই জন সিনার সঙ্গে
দেখা হয়েছে এমন একজ মানুষের সঙ্গে, যে তাঁর জীবন বদলে দিয়েছিল একটা সময়। তাই সবসময় সেই ব্যক্তির কাছে কৃতজ্ঞ থাকবেন বলে জানিয়েছেন তিনি। 

জন সিনার জীবন পরিবর্তনকারী সেই ব্যক্তি আর কেউ নন, শাহরুখ খান। দেশে ফেরার পর, জন সিনা সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন। যেখানে তিনি অনন্ত আম্বানি এবং রাধিকার বিয়েতে যোগ দেওয়ার অভিজ্ঞতা শেয়ার করেছেন।

জন সিনা তার এক্স হ্যান্ডেল এ রাধিকা এবং অনন্তের বিয়ে থেকে শাহরুখের সঙ্গে তাঁর ছবি শেয়ার করেছেন। তিনি লিখেছেন, 'এটি একটি অনন্য এবং আশ্চর্যজনক মুহূর্ত। ২৪ ঘণ্টা অসাধারণ কেটেছে। এই সময়টাকে এখনও বিশ্বাস করতে পারছি না। আমি আম্বানি পরিবারের প্রতি অত্যন্ত কৃতজ্ঞ এবং আমাকে স্বাগত জানানোর জন্য। আমি মুগ্ধ। অনেক অবিস্মরণীয় মুহূর্ত দিয়ে ভরা একটি অভিজ্ঞতা। যা আমাকে অগণিত নতুন বন্ধুদের সঙ্গে দেখা করার সুযোগ করে দিয়েছে। এর মধ্যে শাহরুখ খানও রয়েছেন। তাঁকে ব্যক্তিগতভাবে বলতে পেরেছিলাম যে তিনি আমার জীবনে কতটা পজিটিভ করে তুলেছে।