ঢাকা Sunday, 08 September 2024

ঐশ্বরিয়ার কাছে ক্ষমা চাইবেন ইমরান হাশমি, কিন্তু কেন?

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 12:59, 14 July 2024

ঐশ্বরিয়ার কাছে ক্ষমা চাইবেন ইমরান হাশমি, কিন্তু কেন?

এক সময় বলিউডে ‘সিরিয়াল কিসার’-এর তকমা পেয়েছিলেন ইমরান হাশমি। বর্তমানে পর্দায় চুম্বন কোনো বিরল ঘটনা নয়। তবে সেই সময়ে পর্দায় চুম্বনের দৃশ্য মোটেই খুব সহজ ছিল না। মল্লিকা শেরাওয়াত থেকে শুরু করে জ্যাকলিন ফার্নান্ডেজ- একাধিক অভিনেত্রীর সঙ্গে পর্দায় চুম্বনের দৃশ্যে অভিনয় করেছেন ইমরান। 

সম্প্রতি জানালেন, ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে একটি অপ্রীতিকর ঘটনার জন্য তার আজও অনুশোচনা হয়। হঠাৎ কী এমন ঘটল যে প্রাক্তন বিশ্বসুন্দরীর কাছে ক্ষমা চাইতে প্রস্তুত তিনি?

২০১৪ সালে ‘কফি উইথ কর্ণ’ শোয়ে ইমরানের এক মন্তব্য ঘিরে বিতর্ক শুরু হয়। কর্ণ জোহরের শোয়ে ঐশ্বর্যাকে ‘প্লাস্টিক’ তকমা দিয়েছিলেন অভিনেতা। এই মন্তব্যের জন্য বিভিন্ন ক্ষেত্রে সমালোচিত হয়েছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই বিষয় নিয়ে কথা বললেন ইমরান। অভিনেতাকে প্রশ্ন করা হয় সেই মন্তব্যের জন্য তিনি আজ অনুশোচনা করেন কি না?

উত্তরে ইমরান বলেন, ‘আমার সত্যিই অনুশোচনা হয়। আমি একাধিকবার বলেছি, যাদের নিয়ে কথা বলেছিলাম তাদের প্রত্যেককে আমি শ্রদ্ধা করি। আমার অনুশোচনা হয় যে সেই মন্তব্য মোটেই রুচিশীল ছিল না।’

তিনি বলেন, ‘আজকাল মানুষ আরও বেশি সংবেদনশীল হয়ে পড়েছে। সামাজিকমাধ্যমে বিভিন্ন বিষয়ে মানুষ রেগে যায়। ওই অনুষ্ঠানে (কফি উইথ কর্ণ) আমরা একটি খেলা খেলছিলাম। মজার ছলে কথাটা বলেছিলাম। ভেবেছিলাম, মানুষও মজা হিসেবেই নেবে। এমন আরও অনেক খেলা ছিল ওই অনুষ্ঠানে। তখন মানুষ এত সংবেদনশীল ছিল না। তবে যদি ওঁর (ঐশ্বর্যা) খারাপ লেগে থাকে, আমি অবশ্যই ক্ষমা চাইব।’

ইমরান হাশমি জানান, কিছু দিন আগেই কর্ণ জানিয়েছেন র‌্যাপিড ফায়ার বিভাগটি তার অনুষ্ঠানে সবচেয়ে একঘেয়ে। এখনকার আবহ বদলে গিয়েছে বলেই কর্ণ এমন বলেছেন বলে মনে করেন ইমরান।