ঢাকা Sunday, 08 September 2024

কি হলো বচ্চন পরিবারে...

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 14:46, 12 July 2024

কি হলো বচ্চন পরিবারে...

কি হয়েছে বচ্চন পরিবারে? কোনো পারিবারিক সমস্যা - ঝগড়া, মনোমালিন্য? এমন প্রশ্ন তুলছেন নেটাগরিকরা। কারণ ঐশ্বরিয়া রাই বচ্চনকে ছাড়াই ছেলে অভিষেক বচ্চন ও মেয়ে শ্বেতা বচ্চনকে নিয়ে কাশীর বিশ্বনাথ মন্দিরে পুজো দিয়েছেন অমিতাভ বচ্চনের স্ত্রী অভিনেত্রী জয়া বচ্চন।

আর এতেই যত প্রশ্ন ঘুরছে বাতাসে - তাহলে কি শেষ পর্যন্ত ঐশ্বরিয়া-অভিষেকের সম্পর্ক ভেঙেই যাচ্ছে? না হলে পুত্রবধূকে ছাড়াই কেন বিশ্বনাথের মন্দিরে পূজা দিলেন জয়া। 

উল্লেখ্য, বেশ কিছুদিন ধরেই বলিপাড়ায় কান পাতলে বচ্চন পরিবারের অশান্তি নিয়ে আলোচনা শোনা যায়। অভিষেক-ঐশ্বরিয়াল বিচ্ছেদের জল্পনা অব্যাহত থাকলেও এখন পর্যন্ত এ প্রসঙ্গে কেউ কোনো মন্তব্য করেননি। গত বছরের শেষদিকটা বচ্চনদের অন্দরমহলের খবর নিয়ে মুখর ছিল নেটপাড়া। 

এদিকে কান থেকে ফিরে আসার পর সেভাবে আর প্রকাশ্যে দেখা যায়নি ঐশ্বরিয়াকে। আবার জয়ার পূজাতেও তিনি গরহাজির। ফলে শুরু হয়েছে নতুন করে জল্পনা। তবে কি শাশুড়ি-ননদের সঙ্গে একেবারে আদায় কাঁচকলা সম্পর্ক সাবেক বিশ্বসুন্দরীর?

প্রসঙ্গত, গত বছর অমিতাভ বচ্চন তার ‘প্রতীক্ষা’ বাংলোটি মেয়ে শ্বেতাকে দিয়ে দেন। কানাঘুষা আছে, তারপরই বচ্চনদের বাড়ি ছেড়ে মেয়ে আরাধ্যা বচ্চনকে নিয়ে মায়ের সঙ্গে থাকছেন ঐশ্বরিয়া। তার ঠিক পরই এক অনুষ্ঠানে অভিষেকের হাতে বিয়ের আংটির অনুপস্থিতি নজরে আসে অনেকের।

এছাড়া ‘বৌরানি’ ঐশ্বরিয়াকে নাকি সোশ্যাল মিডিয়ায় ‘আনফলো’ করে দিয়েছেন অমিতাভ বচ্চন। এক কথায়, বচ্চনদের পরিবারের অন্দরে নাকি ছেলে-বৌমাকে নিয়ে ঘটনার ঘনঘটা। যদিও এত কিছুর মধ্যেও বিবাহবার্ষিকীর দিন স্বামী ও মেয়ের সঙ্গে ছবি পোস্ট করে বিচ্ছেদের জল্পনা উড়িয়ে দিয়েছেন ঐশ্বরিয়া। 

অবশ্য শোনা যায়, স্বামীর সঙ্গে সম্পর্ক যেমনই হোক না কেন, শ্বশুরবাড়ির বাকিদের সঙ্গে নাকি ঐশ্বরিয়া দূরত্ব বজায় রেখেই চলেন! 

সূত্র : আনন্দবাজার।