ঢাকা Sunday, 08 September 2024

ঘুষের ভিডিও ফাঁস হওয়া চন্দ্রিমা থানার ওসি মাহবুবকে প্রত্যাহার 

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: 21:20, 6 July 2024

ঘুষের ভিডিও ফাঁস হওয়া চন্দ্রিমা থানার ওসি মাহবুবকে প্রত্যাহার 

ঘুষের টাকার খাম লেনদেনের ভিডিও ফাঁস হওয়ায় রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলমকে প্রত্যাহার করা হয়েছে। 

শনিবার (৬ জুলাই) দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদারের নির্দেশে তাকে চন্দ্রিমা থানা থেকে প্রত্যাহার করে সদর দপ্তরে সংযুক্ত করা হয়।

নিজ থানায় বসে ওসি মাহবুব আলম ‘খামে’ করে ঘুষ নেন মোস্তাফিজুর রহমান বিশ্বাস নামে এক ব্যক্তির কাছ থেকে। এই ভিডিওটি সম্প্রতি ভাইরাল হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ১ মিনিট ২৬ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, ওসি মাহবুব আলম তার চেয়ারে বসে আছেন। টেবিলের অপর প্রান্তের চেয়ারে বসে থাকা এক ব্যক্তি ওসির কাছ থেকে একটি খাম চেয়ে নেন। এর কিছুক্ষণ পর খামটি ওসির দিকে দিলে তিনি খামটি ড্রয়ারের মধ্যে রেখে দেন। এ সময় ওই ব্যক্তিকে বলতে শোনা যায়, ওসি মাহবুব ভাইয়ের কাছে এলে কাজ হবেই।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জামিরুল ইসলাম বলেন, চন্দ্রিমা থানার ওসির খাম লেনদেনের ভিডিও ঊর্ধ্বতন কর্মকর্তাদের নজরেও এসেছে। তবে নিশ্চিত না হয়ে কিছু বলা যাচ্ছে না। তবুও ওসি মাহবুবকে চন্দ্রিমা থানা থেকে প্রত্যাহার করে সদর দপ্তরে সংযুক্ত করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।