ঢাকা Sunday, 08 September 2024

খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

খুলনা ব্যুরো

প্রকাশিত: 18:22, 15 July 2024

খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির নবনির্বাচিত কমিটি দায়িত্ব গ্রহণ করেছে। খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির আহবায়ক ও মোহনা টিভির খুলনা বিভাগী প্রধান, খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির আহবায়ক ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মুন্সি মাহবুব আলম সোহাগ নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন। 

এ সময় উপস্থিত ছিলেন খুলনা সাংবাদিক ইউনিয়ন ও খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি এস এম জাহিদ হোসেন, খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক দৈনিক খুলনা পত্রিকার নির্বাহী সম্পাদক মো. শাহ আলম, খুলনা সাংবাদিক ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি সাইয়েদুজ্জামান সম্রাট ও খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক জিটিভির সাংবাদিক শেখ লিয়াকত হোসেন।

খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির নবনির্বাচিত কমিটির সভাপতি ও এশিয়ান টেলিভিশনের বিভাগীয় প্রধান বাবুল আকতার, সাধারণ সম্পাদক ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের নিজেস্ব প্রতিবেদক অভিজিৎ পাল, যুগ্ম সম্পাদক ও আনন্দ টেলিভিশনের খুলনা ব্যুরো প্রধান  আমজাদ আলী লিটন, কোষাধ্যক্ষ বাংলা টিভির খুলনা প্রতিনিধি তরিকুল ইসলাম ডালিম নতুন কমিটির পক্ষ থেকে গ্রহণ করেন এবং অফিসিয়াল কাগজপত্র বুঝে নেন।