ঢাকা Sunday, 08 September 2024

চোরের ছুরিকাঘাতে স্পেন প্রবাসী নারীর মৃত্যু, মেয়ে আহত

যশোর প্রতিনিধি

প্রকাশিত: 13:41, 14 July 2024

চোরের ছুরিকাঘাতে স্পেন প্রবাসী নারীর মৃত্যু, মেয়ে আহত

যশোরে চোরের ছুরিকাঘাতে ফেরদৌসী বেগম (৪০) নামে এক স্পেন প্রবাসী নিহত হয়েছেন। আহত হয়েছেন তার ১২ বছরের মেয়ে জান্নাতুল। গুরুতর অবস্থায় তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৩ জুলাই) দিবাগত রাত ২টার দিকে ঝিকরগাছা উপজেলার নওয়ালী গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত ফেরদৌসী বেগম নওয়ালী গ্রামের আলতাফ হোসেনের স্ত্রী।

নিহতের স্বজনরা জানান, ফেরদৌসী বেগম ও তার স্বামী সন্তানরা ২৫ বছরেরও বেশি সময় ধরে স্পেন প্রবাসী। তারা সবাই স্পেনের নাগরিক। ছেলে আহসান কবীর হৃদয়ের বিয়ে উপলক্ষে একবছর আগে দেশে আসেন। বিয়ের পর স্বামী ও ছেলে স্পেনে চলে গেলেও ফেরদৌসী বেগম মেয়েকে নিয়ে দেশে থেকে যান। শনিবার দিবাগত রাত ২টার দিকে অজ্ঞাত চোরেরা রান্না ঘরের জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে। এরপর তারা ফেরদৌসী বেগমের গলায় ও বুকে ছুরি মারে। চিৎকার শুনে মেয়ে জান্নাতুল উঠে গেলে তার বুকের পাশে ছুরি মারে। এরপর চোরেরা ফেরদৌসীর মোবাইলটি নিয়ে পালিয়ে যায়। পরে জান্নাতুল ঘরের বাইরে এসে চাচাদের ডেকে তোলেন। খবর পেয়ে রাত ৩টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফেরদৌসী বেগমকে মৃত অবস্থায় পান। এবং আহত জান্নাতুলকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার নিশাত আল নাহিয়ান জানান, অজ্ঞাত চোরেরা চুরি করতে গিয়ে হত্যাকাণ্ড ঘটিয়েছে। জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারে কাজ শুরু করেছেন তারা।

প্রসঙ্গত, ফেরদৌসী বেগম দুই ছেলে ও এক মেয়ে সন্তানের জননী। ছোট ছেলে মাহাবুব (১৫) স্থানীয় একটি মাদ্রাসায় আবাসিক ছাত্র হিসেবে পড়াশোনা করে।