ঢাকা Sunday, 08 September 2024

বিল থেকে ওয়ার্ড কাউন্সিলরের মরদেহ উদ্ধার

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত: 12:42, 14 July 2024

বিল থেকে ওয়ার্ড কাউন্সিলরের মরদেহ উদ্ধার

নজিপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান মিতুর (৪৭) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৪ জুলাই) বেলা ১১টার দিকে উপজেলার পাটিচরা ইউনিয়নের ছালিগ্রাম বুড়িদহ বিল থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত মিজানুর রহমান মিতু উপজেলার ছোট চাঁদপুর গ্রামের আফসার মোহাম্মদ আফছার আলী মণ্ডলের ছেলে।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন নিহতের স্বজনদের বরাত দিয়ে বলেন, মিজানুর রহমান গত শুক্রবার দিবাগত রাতে পৌরসভার ছোট চাঁদপুর এলাকার নিজ বাসায় ছিলেন। শনিবার সকাল ১০টার দিকে তিনি বাড়ি থেকে বেরিয়ে যান। এরপর তিনি আর বাড়িতে ফেরেননি।
সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। এরপর ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে মৃত্যুর কারণ হিসেবে প্রাথমিকভাবে কিছু জানা যায়নি।

ওসি আরো বলেন,  মিজানুর মাদকাসক্ত ব্যক্তি ছিলেন। এ কারণে তাঁর স্ত্রী-সন্তানেরা কেউ তাঁর সঙ্গে থাকেন না। ধারণা করা হচ্ছে, মাদকাসক্ত অবস্থায় বিলের পানিতে পড়ে গিয়ে তাঁর মৃত্যু হয়ে থাকতে পারে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এ বিষয়ে নজিপুর পৌরসভার মেয়র রেজাউল কবির চৌধুরী জানান, প্রায় ৩ বছর আগে পৌরসভার অফিসের ভেতরে ঢুকে  নেশাগ্রস্ত অবস্থায় চেয়ার তুলে মারতে যান তাকে। এছাড়াও মাঝেমধ্যে তিনি নেশা করে অফিসের স্টাফদের সঙ্গে খারাপ আচরণ করতেন। পরে তাকে বরখাস্ত করা হয়। তবে আজ শুনলাম তার মরদেহ পাওয়া গেছে। তার মৃত্যুর কারণ সম্পর্কে কিছু জানা যায়নি।