ঢাকা Sunday, 08 September 2024

চট্টগ্রামে ট্রাক-অটোরিকশার সংঘর্ষ, নিহত ৪

চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: 14:56, 12 July 2024

চট্টগ্রামে ট্রাক-অটোরিকশার সংঘর্ষ, নিহত ৪

চট্টগ্রামের পটিয়ায় লবণবোঝাই ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-ছেলেসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একজন। বৃহস্পতিবার (১১ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মোস্তফা ফ্যাক্টরি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের গিয়াস উদ্দিনের স্ত্রী ফাতেমা আক্তার ও ছেলে ফাহিম (৫), একই এলাকার মো. আলীর মেয়ে রুমি আকতার (৩০) ও বোয়ালখালী উপজেলার আহলা দরবার শরীফস্থ শেখ চৌধুরী পাড়ার সোনা মিয়ার ছেলে অটোরিকশাচালক আনোয়ার হোসেন (৪৫)। এ ঘটনায় আহত বাবলা দে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানিয়েছে, সিএনজিচালিত অটোরিকশাটি পটিয়ার বাদামতলী থেকে বোয়ালখালীর দিকে যাচ্ছিল। অন্যদিকে ট্রাকটি বোয়ালখালী থেকে পটিয়ার দিকে আসছিল। অটোরিকশাটি মোস্তফা ফ্যাক্টরি অতিক্রম করে ব্রিজে ওঠার সময় ট্রাকটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই এক নারী যাত্রীর মৃত্যু হয়। আহত বাকিদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে পথে অটোরিকশাচালকের মৃত্যু হয়। বাকিদের হাসপাতালে নিয়ে গেলে সেখানে আরও দুজনকে মৃত ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসক।

পটিয়া থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল বাতেন গণমাধ্যমকে জানান, লবণবোঝাই ট্রাকের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চার জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে নারী ও শিশুর মরদেহ পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে। ট্রাকটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে।