ঢাকা Sunday, 08 September 2024

সিংগাইরে প্রাথমিকে বেসরকারি পর্যায়ে মেধা বৃত্তির পুরস্কার বিতরণ

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: 16:13, 10 July 2024

সিংগাইরে প্রাথমিকে বেসরকারি পর্যায়ে মেধা বৃত্তির পুরস্কার বিতরণ

সিংগাইর উপজেলার সায়েস্তা ইউনিয়নের সাহরাইল আইডিয়াল স্কুল এন্ড কলেজ আয়োজিত কিন্ডারগার্টেন ও প্রাথমিক বিদ্যালয়ের বৃত্তিপ্রাপ্ত তিন শতাধিক  শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়েছে। 

বুধবার দুপুর সাড়ে ১২ টায় স্কুল মাঠে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে মানিকগঞ্জ -২ আসনের সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু বৃত্তিপ্রাপ্তদের হাতে সম্মাননা ক্রেস্ট , সাটিফিকেট  ও প্রাইজবন্ড তুলে দেন। 

সাহরাইল আইডিয়াল স্কুল এন্ড কলেজের সভাপতি মো. ইস্রাফিলের সভাপতিত্বে ও পরিচালক মাসুদ আলম জিন্নতের সঞ্চালনায় এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন-  উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সায়েদুল ইসলাম, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি হাজী আব্দুল মাজেদ খান ও প্রতিষ্ঠানের অধ্যক্ষ  মো. আতাউর রহমান প্রমুখ।  
এর আগে এমপি টুলু সদর ইউনিয়নের গোবিন্দল - চারিগ্রাম পাকা রাস্তা হতে আজিজ মোল্লার বাড়ি পর্যন্ত  রাস্তার  এইচবিবিকরণ ও রিটেইনিং ওয়াল নির্মাণ কাজের উদ্বোধন করেন। এরপর একই এলাকার তালপট্টি মাঠে স্হানীয়দের সাথে মতবিনিময় সভায় ওই গ্রামে একটি স্কুল করার ও প্রতিশ্রুতি দেন দেওয়ান জাহিদ আহমেদ টুলু এমপি।  অনুষ্ঠান দুটিতে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী-অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।