ঢাকা Sunday, 08 September 2024

ঈশ্বরগঞ্জে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশিত: 17:34, 9 July 2024

ঈশ্বরগঞ্জে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

ছবি : সংগৃহীত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ট্রাকের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একজন। মঙ্গলবার (৯ জুলাই) দুপুর দেড়টার দিকে ময়মনসিংহ- কিশোরগঞ্জ সড়কের হারুয়া বাজার এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- ঈশ্বরগঞ্জ উপজেলার চরশিহারী গ্রামের কুদ্দুস তালুকদারের ছেলে তসলিম তালুকদার (৩৫), একই উপজেলার জাটিয়া চড়পাড়া এলাকার আমিনুল হকের ছেলে আরিফুজ্জামান রাকিব (১৮) এবং বড়হিত ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের আবুল খায়েরের স্ত্রী জাহানারা বেগম (৩৮)। 

এই ঘটনায় আহত এমদাদুল হককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মো. দেলোয়ার হোসেন জানান, দুপুর দেড়টার দিকে ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জগামী একটি ট্রাক উপজেলার হারুয়া বাজার এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তসলিম তালুকদার ও আরিফুজ্জামান রাকিবের মৃত্যু হয়। আহত হন দুই জন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে জাহানারা বেগম ও এমদাদুল হককে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জাহানারা বেগমকে মৃত ঘোষণা করেন।

ঈশ্বরগঞ্জ থানার সেকেন্ড অফিসার মো. আমিনুল ইসলাম বলেন, নিহত দুইজনের মরদেহ স্বাস্থ্য কমপ্লেক্সে আছে। অপরজনের মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।