ঢাকা Sunday, 08 September 2024

রাঙ্গামাটিতে ছেলে ধরা সন্দেহে আটক ১

রাঙ্গামাটি প্রতিনিধি 

প্রকাশিত: 16:35, 9 July 2024

রাঙ্গামাটিতে ছেলে ধরা সন্দেহে আটক ১

রাঙ্গামাটিতে ছেলে ধরা সন্দেহে একজনকে পুলিশে সপোর্দ করে স্থানীয় জনতা। মঙ্গরবার বেলা দুইটার দিকে শহরের চম্পকনগর এলাকায় এই ঘটনা ঘটে। আটতকৃত ব্যক্তির নাম বাচ্চু মিয়া।
প্রত্যক্ষদর্শীরা জানায়, হুমায়রা জান্নাত নামে এক মাদরাসা শিক্ষার্থী ক্লাস শেষে বাসায় ফিরছিল। তখন টং দোকানে বসে থাকা এক ব্যক্তি শিশুটির সাথে কথা বলে হাতে টাকা নিয়ে তার সাথে যেতে বলে। শিশুটি যেতে না চাওয়ায় হাত ধরে টানাটানি এক পর্যায়ে বিষয়টি স্থানীয় চা বিক্রেতার নজরে আসে। 
স্থানীয় জনতা লোকটিকে জিজ্ঞাসাবাদ শুরু  করলে এক পর্যায়ে মেয়েটি তার বলে দাবি করে। পরে অসংলগ্ন কথা বলে থাকলে আটক রঞ্জুমিয়াকে গণধোলাই দিয়ে পুলিশে সপোর্দ করা হয়। পরে পুলিশ অভিযুক্ত রঞ্জুমিয়াকে উদ্ধার করে রাঙ্গামাটি হাসপাতালে নিয়ে যায়।
রাঙ্গামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলী বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আমাদের ফোর্স পাঠিয়েছি। শুনেছি আটক ব্যক্তিকে গণধোলায় দিয়েছে স্থানীয়রা। আগে তাকে হাসপাতলে নিয়ে গিয়ে চিকিৎসা করানো হবে পরে তাকে জিজ্ঞাসাবাদ করার পর বিস্তারিত জানা যাবে। এছাড়া শিশুটির পরিবার মামলা করতে চাইলে আমরা আইনী পদক্ষেপ নেবো।