ঢাকা Sunday, 08 September 2024

নওগাঁয় ভটভটি উল্টে দুই গরু ব্যবসায়ী নিহত

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত: 18:36, 8 July 2024

নওগাঁয় ভটভটি উল্টে দুই গরু ব্যবসায়ী নিহত

ছবি : সংগৃহীত

নওগাঁর নিয়ামতপুরে ভটভটি উল্টে দুই গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো সাতজন। সোমবার (৮ জুলাই) দুপুর ১টার দিকে নিয়ামতপুর-টিএলবি রোডের শাংশৈল নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের চৌরাপাড়া গ্রামের তরিকুল ইসলামের ছেলে শামীম হোসেন (৩৮) ও একই ইউনিয়নের দামপুরা গ্রামের মনছের আলীর ছেলে শরিফুল ইসলাম (৫২)।
  
আহতদের মধ্যে পাঁচজনের পরিচয় জানা গেছে। তারা হলেন, উপজেলার দামপুরা রাজবংশীপাড়ার আজিজুর রহমানের ছেলে তারেক, তার ভাই সিজান, বেলাল হাজির ছেলে মতিউর রহমান, জমশেদ আলীর ছেলে এনামুল হক, ফজলুল হকের ছেলে মোস্তফা ইসলাম।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার দামপুরা থেকে তারা ভটভটি যোগে ছাতড়া গরুর হাটে গরু কেনার জন্য যাচ্ছিলেন। পথে নিয়ামতপুর-টিএলবি রোডে শাংশৈল হাটের কয়েকশ গজ উত্তরে একটি কালভার্টের কাছে ভটভটির চালক নিয়ন্ত্রণ হারালে ভটভটিটি উল্টে গিয়ে রাস্তার নিচে পড়ে যায়।

এতে ঘটনাস্থলে শরিফুল ইসলাম নিহত হন। আহতদের উদ্ধার করে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক শামীম হোসেনকে মৃত ঘোষণা করেন। অন্য সাতজনকে গুরুতর আহত অবস্থায় প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। তাদের মধ্যে পাঁচজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আল মাহমুদ বলেন, সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। আহতদের মধ্যে পাঁচজনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।