ঢাকা Sunday, 08 September 2024

মুন্সিগঞ্জে দুর্বৃত্তের গুলিতে ইউপি চেয়ারম্যান নিহত

মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: 16:41, 7 July 2024

মুন্সিগঞ্জে দুর্বৃত্তের গুলিতে ইউপি চেয়ারম্যান নিহত

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে পাঁচগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম সুমন হালদারকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (৭ জুলাই) দুপুরে টঙ্গীবাড়ীর পাঁচগাওয় এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল থেকে পাঁচগাঁও ওহেদ আলী দেওয়ান উচ্চ বিদ্যালয়ের গভর্নিংবডির নির্বাচন চলছিল। এতে বিজয়ী সভাপতি প্রার্থী দেওয়ান মনিরুজ্জামানেরব পক্ষে অবস্থান নেন ইউপি চেয়ারম্যান সুমন। এ নিয়ে দুপুরে নির্বাচনী ফলাফল প্রকাশের পর অপর প্রার্থী মিলনের সমর্থক নূর মোহাম্মদের সাথে কথাকাটাকাটি হয় মিলনের। একপর্যায়ে ধস্তাধস্তি করে মিলনকে মাঠে ফেলে দিয়ে প্রকাশ্য বুকে গুলি করে প্রতিপক্ষের লোকজন

পরে সুমনকে উদ্ধার করে দ্রুত টঙ্গীবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে ঢাকা রেফার্ড করেন। ঢাকা নেওয়ার পথে দুপুর ২টার দিকে তার মৃত্যু হয়।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা শোয়েব আলী জানান, বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে দ্বন্দ্বের জেরে প্রকাশ্য ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা করা হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। ময়নাতদন্তর জন্য লাশটি মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।  এ ঘটনায় কাওসার হালদার, শেখ নুর ও নুর হোসেনকে নামের তিনজনকে আটক করেছে পুলিশ। হত্যাকারীদের গ্রেপ্তারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।