ঢাকা Sunday, 08 September 2024

রাস্তায় ফেলে পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে জখম

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত: 10:54, 4 July 2024

আপডেট: 13:21, 4 July 2024

রাস্তায় ফেলে পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে জখম

ফাইল ছবি

নড়াইলের লোহাগড়ায় কাজী ইমরান আহমেদ (৪৫) নামের এক পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি প্রেরণ করা হয়। তিনি পুলিশের উপ পরিদর্শক (এস আই) পদে খুলনায় কর্মরত আছেন এবং উপজেলার পাংখারচর গ্রামের কাজী পাড়ার মৃত কাজী নজির আহমেদের ছেলে।

বুধবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার পাংখারচর পাকার মাথা বটতলায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কাজী ইমরান স্থানীয় এক ভাতিজির বিয়ের অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য খুলনা থেকে গ্রামের বাড়িতে রওনা করেন। বুধবার (৩ জুলাই) আনুমানিক সাড়ে ১০ টার দিকে পাংখারচর পাকার মাথা বটতলায় পৌঁছালে ১০ থেকে ১২ জনের একদল দুর্বৃত্ত ওই কর্মকর্তার গাড়ি চালককে অস্ত্রের মুখে জিম্মি করে, রাস্তায় ফেলে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালিয়ে কাজী ইমরানকে গুরুতর জখম করেন।

স্থানীয়রা আহত পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় গোপালগঞ্জ হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পরে উন্নত চিকিৎসার জন্য  ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করেন।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে। এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে।