ঢাকা Sunday, 08 September 2024

সেপটিক ট্যাংক থেকে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার, গ্রেপ্তার ৩

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত: 14:58, 25 June 2024

সেপটিক ট্যাংক থেকে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার, গ্রেপ্তার ৩

ফাইল ছবি

নরসিংদীর পলাশে নিখোঁজের চার দিন পর সেপটিক ট্যাংক থেকে মাইশা আক্তার নামে সাড়ে তিন বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ জুন) সকালে উপজেলার ডাংগা ইউনিয়নের জয়নগর গ্রামের নিজ বাড়ির সেপটিক ট্যাংক থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত মাইশা আক্তার পলাশ উপজেলার ডাংগা ইউনিয়নের জয়নগর গ্রামের মেহেদী হাসানের মেয়ে।

এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন, কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বাসিন্দা জালাল শেখ, তার স্ত্রী মাহফুজা ও ছেলে বিল্লাল। তারা নিহত শিশুর এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।

ডাংগা ইউনিয়ন পরিষদের সদস্য বেলায়েত হোসেন জানান, জয়নগর গ্রামের শীলবাড়ির মোড়ের মেহেদী হাসানের মেয়ে মাইশা শুক্রবার (২১ জুন) বিকেল থেকে নিখোঁজ ছিল। পরে তাকে কোথাও খুঁজে না পেয়ে রাতেই পলাশ থানায় জিডি করে মাইশার বাবা।

এ ঘটনায় র‍্যাব জালাল শেখকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পর মঙ্গলবার সকালে মাইশাদের বাড়ির সেফটিক ট্যাংক থেকে লাশ উদ্ধার করে।

পলাশ থানার ওসি (তদন্ত) মো. জসিম উদ্দিন বলেন, শিশু মাইশা নিখোঁজের ঘটনায় ডাংগা থেকে জামাল শেখ নামে বাড়ির ভাড়াটিয়াকে আটক করে র‍্যাব। আটকের পর তার দেওয়া তথ্যমতে বাড়ির সেপটিক ট্যাংক থেকে মাইশার মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, এ ঘটনায় ভাড়াটিয়া জালাল শেখ, স্ত্রী মাহফুজা ও ছেলে বিল্লালকে র‍্যাব আটক করে জিজ্ঞাসাবাদ করেছে। শিশুকে কী কারণে হত্যা করা হয়েছে তা আটকদের জিজ্ঞাসাবাদ ও তদন্তের পর বিস্তারিত জানা যাবে।