ঢাকা Sunday, 08 September 2024

নাটোরে যুবলীগ নেতার পায়ের রগ কর্তন

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 13:22, 25 June 2024

নাটোরে যুবলীগ নেতার পায়ের রগ কর্তন

কারাগার থেকে বের হওয়ার ৪ দিনের মাথায় যুবলীগ নেতা হাসানুর রহমান হাসুর দুই পায়ের রগ কেটে দিয়েছে প্রতিপক্ষ। উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৫ জুন) সকালে তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে ঢাকায় নেওয়া হয়। সোমবার (২৪ জুন) সন্ধ্যায় শহরের সাহেব বাড়ি ব্রিজ এলাকায় এ হামলার ঘটনা ঘটে। 

হাসুর স্ত্রী ছালমা খাতুন বলেন, ‘সন্ধ্যায় আম কেনার জন্য বাড়ি থেকে বের হন তিনি। কিছুক্ষণ পর আমাকে ফোন দিয়ে বলে, হাবীব ও রাব্বিরা কুপিয়েছে। পরে আমরা দ্রুত হাসপাতালে এসে দেখি তার দুই পায়ের রগ কেটে দিয়েছে। পূর্ব শক্রতার জেরে নাটোর পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর রোকনুজ্জামান হিরো তার লোকজন দিয়ে আমার স্বামীর ওপর হামলা চালিয়েছে। এর আগেও আমার স্বামীর হাতের আঙুল কেটে দেয়। এবার তার দুই পায়ের রগ কেটে দিয়েছে। হত্যার উদ্দেশ্যে বার বার আমার স্বামীর ওপর হামলা করছে তারা। আমরা প্রশাসনের কাছে এর সঠিক বিচার চাই। তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক।’

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, ‘এ ঘটনায় হামলাকারীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।’

এর আগে ১৬ এপ্লিল দুপুরে নাটোর পৌরসভার ভেতর ঠিকাদারী কাজের টাকা ভাগাভাগি নিয়ে ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রোকনুজ্জামান হিরো ও ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক হাসানুর রহমান হাসু মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ধারালো অস্ত্রের আঘাতে সিহাব হোসেন শিশির নামে একজন নিহত হন। এ সময় হাসুর হাতের আঙুল কেটে যায়। এ ঘটনায় পুলিশ হিরো ও হাসুকে আটক করে। গত বৃহস্পতিবার (২০ জুন) হত্যা মামলা থেকে জামিনে বের হন হাসানুর।