ঢাকা Sunday, 08 September 2024

মুকসুদপুরে বাস, প্রাইভেটকার ও অটোরিক্সার ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: 14:48, 18 June 2024

আপডেট: 14:51, 18 June 2024

মুকসুদপুরে বাস, প্রাইভেটকার ও অটোরিক্সার ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

ছবি : সংগৃহীত

গোপালগঞ্জের মুকসুদপুরে বাস, প্রাইভেটকার ও ব্যাটারিচালিত অটোরিক্সার ত্রিমুখী সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ১০ জন। মঙ্গলবার (১৮ জুন) সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার চরপ্রসন্নদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার মোল্লাদী গ্রামের শুকুর আলীর ছেলে রাজিব শেখ (২২) ও একই গ্রামের কুটি মিয়ার ছেলে সাহেব আলী শেখ (৫০)।

আহতদের মধ্যে পাপ্পু শেখ (১৮) ও সাবিনাকে (১৮) রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং জান্নাতিকে (১০) উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সাইদ মো. খায়রুল আনাম জানান, বরিশাল থেকে ঢাকাগামী মাদারীপুর পরিবহনের একটি যাত্রীবাহী বাস এবং মুকসুদপুর থেকে বরিশালগামী একটি প্রাইভেটকার চরপ্রসন্নদী এলাকায় পৌঁছালে একটি ব্যাটারিচালিত অটোরিক্সাকে সাইড দিতে গেলে ত্রিমুখী সংঘর্ষ ঘটে। এতে প্রাইভেটকার ও অটোরিক্সাটি দুমড়ে-মুচড়ে মহাসড়কের পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে অন্তত ১২ জন আহত হন।

পরে খবর পেয়ে স্থানীয়দের সহায়তা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে রাজিব শেখ ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সাহেব আলী মারা যান। মারাত্মক আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং মাদারীপুরের রাজৈর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, এ ঘটনার পর ঢাকা-বরিশাল মহাসড়ক দিয়ে প্রায় ২ ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। এ সময় প্রায় ৫ কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়। পরে দুর্ঘটনাকবলিত যানগুলো সরিয়ে নিলে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।